মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ১ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ১ নভেম্বর ২০১৯

মেষ : অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।

বৃষ : কোনো গুজবে কান দেবেন না। আপনি মাটির মানুষ এর মতো ব্যাবহার বজায় রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও কোনো পাত্তা দেবেন না।

মিথুন : আপনার সারা দিনের কাজকর্ম বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজে সহজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট : আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। তাই তার কথা খুবই মন খারাপ করবে।

সিংহ রাশি : অযথা কারোর সাথে কোনো তর্কে যাবেন না, সমস্যা এলে এড়িয়ে যান। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হবেন।

কন্যা- আবারও আপনার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য এখনই দৃঢ়প্রতিজ্ঞ হন। এই মুহির্তে চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহায্য করবে।

তুলা- প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করুন।চাকুরির জন্য এই দিনটি শুভ। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক : রাতের দিকে সাবধানে গাড়ী চালান। আপনার বাসস্থান নিয়ে বিনিয়োগ লাভজনক হবে না। বন্ধুবান্ধব এবং অন্য কারুর ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি ।

ধনু : আপনি আপনার শারীরিক দৃঢ়তা বজায় রাখতে খেলাধুলা করুন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

মকর : কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বিনিয়োগ অত্যন্ত সন্ধানে করবেন।

কুম্ভ : কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ।

মীন : ফুটবল খেলার সঙ্গে যুক্তদের এটি ভালো সময়। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি।পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877